শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় সাংবাদিককে পিটিয়ে হাত ভেঙে দিলেন সেনাসদস্য!

স্টাফ রিপোর্টার : কাপাসিয়ার বীরউজুলীতে সাংবাদিককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছেন এক সেনাসদস্য। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকালে।
আহত সাংবাদিক এম এ মোমেন জানান, ওই দিন তার বাবা ধানক্ষেতে সেচের পানি দিচ্ছিলেন। তার চাচাতো ভাই আক্তার হোসেন আগে পানি নেবেন বলে লাইন ভেঙে তাদের জমিতে দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আক্তার তার বাবার গায়ে হাত তোলার চেষ্টা করেন। এর প্রতিবাদ করলে আক্তার ও তার ভাই শরীফসহ কয়েকজন এম এ মোমেনকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়।
হাসপাতাল সূত্র জানায়, হামলায় এম এ মোমেনের বাম হাত ভেঙে গেছে। তাকে আরও কয়েক দিন হাসপাতালে থাকতে হবে।
এম এ মোমেন অনলাইন ‘ডে-নাইট নিউজ ডটকমে’ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা, ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু ও টোক ইউপি চেয়ারম্যান এম এ জলিল হাসপাতালে গিয়ে তার খোঁজখবর নিয়েছেন। এ ব্যাপারে গতকাল থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্ত আক্তার হোসেন সেনাসদস্য। তিনি বর্তমানে রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্টে আছেন।