শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে ট্রাক চাপায় পোশাক শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : মহানগরীর চান্দনা চৌরাস্তায় রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় নূরজাহান বেগম (২৫) নামে এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহ¯পতিবার বিকালে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত নূরজাহানের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। তিনি স্থানীয় আহসান গার্মেন্টসে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, চান্দনা চৌরাস্তা এলাকায় রাস্তাপারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক নূরজাহানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মিজানুর রহমান জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে  যায় বলে তিনি উল্লেখ করেন।