শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে মায়ের প্রেমিকের আঘাতে প্রতিবন্ধি ছেলে আহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে মায়ের প্রেমিকের আঘাতে মানষিক প্রতিবন্ধি ছেলে আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি পৌর এলাকার বালীগাঁও গ্রামে ঘটেছে। এ ব্যাপারে গতকাল রবিবার থানায় লিখিত অভিযোগ দায়ের। 
স্থানীয় সূত্রে জানা যায়, কালীগঞ্জ পৌর এলাকা ভাদার্ত্তী গ্রামের বাসিন্দা ও গাজীপুর জর্জ কোর্টের আইনজীবি ৩ সন্তানের জনক এরশাদ উল্লাহ এসু (৫০) সাথে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স স্বামী পরিত্যক্তা ২ সন্তানের জননী খন্দকার বিউটি বেগম পাতার (৪২) দীর্ঘদিন যাবৎ পরকীয়া সম্পর্ক চলে আসছে। এরই ধারাবাহিকতায় এসু শনিবার দিবাগত রাতে পৌরসভার ভবনের বিপরীতে বালীগাঁও গ্রামের পাতার নিজ বাড়ীতে ঘরে প্রবেশ করতে চাইলে মানষিক প্রতিবন্ধি ছেলে তুর্জ খান (১৮) বাধা প্রদান করে। কিন্তু এসু তার বাধা অতিক্রম করে পাতার ঘরে ডুকে। এ সময় প্রতিবন্ধি তুর্জয় এসুর উপর ক্ষিপ্ত হয়ে তাকে তাড়া করে পাশ্ববর্তী ওহাব মিয়ার চায়ের দোকানের সামনে শারীরিকভাবে আঘাত করে। এক পর্যায় এসুও লোহার রড দিয়ে তুর্জকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর পাতার বৃদ্ধ মা ফিরোজা আক্তার আক্ষেপ করে বলেন, শেষ বয়সে এত কিছু দেখার আগে আল্লাহ আমারে মৃত্যু দিলনা কেন? তিনি অবাধ্য মেয়ে পাতাকে উদ্দেশ্য করে আরো বলেন, এমন অনাচারের চেয়ে ইসলামী শরীয়ত মোতাবেক এসুকে বিয়ে করে ফেল, তাতে আমার কোন আপত্তি নেই। কিন্তু এমন অসামাজিক কর্মকান্ড করিস না। রাতে বৃদ্ধ মা ও প্রতিবন্ধি ছেলেকে বাহিরে রেখে ঘরে তালা দিয়ে পাতা তার কর্মস্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে যায়। এ ঘটনার পর গতকাল রবিবার সকালে আহত তুর্জর নানি ফিরোজা আক্তার বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
 সূত্র আরো জানায়, পরকীয়া বিষয়ে পাতার বৃদ্ধ মা ও প্রতিবন্ধি ছেলে এসুকে আসতে নিষেধ করলে ইতিপূর্বে তাদের মধ্যে একাধিবার বাক-বিতন্ডা হয়েছে এবং তুর্জকে মারধর করেছে। দীর্ঘদিন যাবৎ তাদের পরকীয়ার এই বিষয়টি এলাকার আলোচিত ঘটনা।