শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে মোবাইলের দোকানে ও বাড়ীতে দুধর্ষ চুরি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে মা কসমেটিকস এন্ড ইলেকট্রনিক্র দোকানে দুধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। চোরের দল আনুমানিক ৯০ থেকে ৯৫টি মোবাইল সেটসহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
থানা সূত্রে জানা যায়, রবিবার গভীর রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের দালান বাজারের মা কসমেটিকস এন্ড ইলেকট্রনিকস দোকানের মালিক আব্দুল মান্নান প্রতি দিনের ন্যায় ব্যবসা কার্য শেষ করে বাড়ীতে চলে যায়। চোরচক্র গভীর রাতে দোকানের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে ৮০ থেকে ৮৫ টি মোবাইল সেটসহ প্রায় তিন লাখ টাকার মালামাল নিয়ে যায়। দোকানের মালিক আব্দুল মান্নান এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অপর দিকে উপজেলার জাঙ্গালীয়ার হুমায়ুনের গোয়াল ঘর থেকে ৪টি ষাড় গরু চুরির প্রস্তুতি কালে বাড়ীর মালিক টের পেয়ে ডাক চিৎকার করে  । পরে আশে পাশের লোকজন এসে মসজিদে মসজিদে মাইকিং করে । পরে লোকজনের  উপস্থিতি টের পেয়ে চোর সদস্যরা জঙ্গলের পাশে গরু ছেড়ে পালিয়ে যায় । এব্যপারে ইউপি সদস্য মবিন খান উজ্জল জানায়, আমরা চুরি বন্দ করতে প্রতিটি ওর্য়াডে ওর্য়াডে  ৩০জন করে একটি কমিটি গঠন করার উদ্যোগ নিয়েছি ।