শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর প্রেসক্লাবের দুইটি কমিটি ঘোষিত

স্টাফ রিপোর্টার : বিতর্কিত ভোটার তালিকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে গাজীপুর প্রেস ক্লাবের নির্বাচনে গতকাল সোমবার দুইটি কার্যনির্বাহী পরিষদের ঘোষণা হয়েছে। সমাজ সেবার নিবন্ধন অনুযায়ী ভোটার তালিকায় নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা না করায় দুই পক্ষ দুইটি কমিটি ঘোষণা করেন।
এক পক্ষের ঘোষণায় জানানো হয়, রুহুল আমিন সজীব সভাপতি এবং রাহিম সরকার সাধারণ সম্পাদক। এই কমিটির অন্যান্য পদে রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি : মোঃ মাহ্ফুজুল হক, সহ-সভাপতি : সৈয়দ মোকছেদুল আলম লিটন (দৈনিক মুক্তসংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক : মোঃ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক : মোঃ জানে এ আলম, কোষাধ্যক্ষ : আজহারুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক : মোঃ আতিকুর রহমান, দফতর সম্পাদক : সিরাজ উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক : ম.ম দেলোয়ার আলম, নির্বাহী সদস্য- আমজাদ হোসেন, মোঃ এনামুল হক, আব্দুর রহমান, মাসুদুল হক, মোঃ আলমগীর হোসেন, মাহতাব উদ্দিন আহম্মেদ ও হোসাইন ইমাম।
পক্ষান্তরে সাধারণ সভার অনুনমোদিত নির্বাচন কমিশন দ্বারা যারা গাজীপুর প্রেসক্লাবের কমিটিতে স্থান পেয়েছেন তারা হলেন- সভাপতি : মোঃ খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম। অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি : দেলোয়ার হোসেন, সহ-সভাপতি আবুল হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, কোষাধ্যক্ষ এসএম রিপন শাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রেজাউল বারী বাবুল, দপ্তর সম্পাদক আবুল হাসান, ক্রীড়া সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক হাজিনুর রহমান শাহীন, নির্বাহী সদস্যগণ হচ্ছেন- মোঃ মুজিবুর রহমান, মোঃ মাজহারুল ইসলাম মাসুম, এম. নজরুল ইসলাম, সারওয়ার হোসেন, মোঃ শাহীন, হাসমত আলী ও ফারদিন ফেরদৌস।
প্রসঙ্গতঃ সমাজসেবা থেকে নিবন্ধিত গাজীপুর প্রেসক্লাবের সদস্য সংখ্যা ৩৯ জন। কিন্তু সাধারণ সভার অনুনমোদিত নির্বাচন কমিশন ৪৯ জন নিয়ে ভোটার তালিকা প্রকাশ করে।
বিকেল ৪ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি সাজিদ আনোয়ার সহ সাংবাদিক ও সূধী সমাজের উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করা হয়।