শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় মহিলা সহ ২ গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

ব্যুরো চীফ, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুই গ্রাম থেকে মহিলাসহ ২ গাঁজা ব্যবসায়ীকে ২৪ ফেব্রুয়ারী মঙ্গলবার রাতে কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে। বুধবার তাদের গাজীপুর আদালতে প্রেরন করা হয়েছে।
জানা যায়, উপজেলার বারিষাব ইউনিয়নের চরবাঘুয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী গাঁজা বিক্রেতা মোসাঃ খালেদা বেগম (৩০) কে সাড়ে ৫ কেজি গাঁজা সহ বিকালে তার বাড়ি থেকে থানার এএসআই জহিরুল ইসলাম গ্রেফতার করেছে। অপর দিকে টোক ইউনিয়নের শহর টোক গ্রাম থেকে মৃত- হজরত আলীর পুত্র সামসুদ্দিন (৪৬) কে তার বাড়ি থেকে থানার এ এস আই সবুজ ২৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলে কাপাসিয়া থানার ডিউটি অফিসার এ এস আই জাহিদ জানান।