শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে সরকারের সাফল্য বিষয়ক আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : গাজীপুর জেলা তথ্য অফিসের আয়োজনে বর্তমান সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে এক আলোচনা সভা গতকাল বুধবার গাজীপুর সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বর্তমান সরকারের অর্জিত সাফল্য বিশেষ করে স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, পরিবার পরিকল্পনা, নারী ও শিশু উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, আত্ম কর্মসংস্থান, যোগাযোগ-প্রযুক্তির উন্নয়নের চিত্র তুলে ধরেন।
গাজীপুর সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা তথ্য অফিসার নাসিমা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা নজরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মনসুরুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফৌজিয়া আসমত, কৃষি কর্মকর্তা সারমিন আক্তার প্রমুখ।
আগে উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ের উপর চলচ্চিত্র প্রদর্শন ও সংগীত পরিবেশন করা হয়।