শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালী

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উপলক্ষে ‘‘বিজ্ঞান ভিত্তিক তথ্য জানি দুর্যোগের ক্ষতি কমিয়ে আনি’’ এই স্লোগানে গতকাল মঙ্গলবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালী উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিন করে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নজরুল ইসলামের পরিচালনায় র‌্যালীতে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামান, উপজেলা প্রকৌশলী মো. বদরুল আজম, শিক্ষা অফিসার মো. মাহবুবুর রহমান, সমাজসেবা অফিসার মো. আমির হোসেন, মৎস্য অফিসার মুহাম্মদ দেলোয়ার হোসেন, যুব উন্নয়ন অফিসার শেখ নওশের আলী হিরা, মহিলা বিষয়ক অফিসার সাহনাজ আক্তার, সমবায় অফিসার নাছিমা শাহিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের সহকারী মো. সবুর, বালীগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাসেমসহ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। র‌্যালী শেষে কোথাও হঠাৎ আগুন ধরে যাওয়ার মতো দুর্যোগ থেকে কিভাবে রক্ষা পাওয়া যাবে এর উপর একটি মহড়া কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষক ইকবাল হোসেনের নেতৃত্বে শিক্ষার্থীরা প্রদর্শন করে।