শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে ১৩ রছরের মেয়ে সাবরিনার বৌভাত সম্পন্ন

ব্যবস্থা নেয়নি জেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার : গাজীপুরের ভুরুলিয়া এলাকা থেকে দিনমজুর লাল মিয়ার ১৩ বছরের মেয়ে সাবরিনা আক্তারকে বুধবার প্রতিবেশী কুলসুম আক্তার ফুসলিয়ে এবং জোর করে তুলে নিয়ে তাকে প্রতিবেশী বাবুলের বাসায় আটকে রাখে। জেলা শহরের ছোটদেওড়া এলাকার আবুল হাসেমের মাদকাশক্ত ছেলে সাইফুলের সাথে কাবিন ছাড়াই তার বিয়ে দেন তার স্বজনরা। এ বিষয়ে জেলা প্রশাসনকে বুধবার রাত ৮টায় অবহিত করার পরও নাবালিকা মেয়েকে উদ্ধারে এ পর্যন্ত কার্যকর কোন ব্যবস্থা নেন নাই।
সাবরিনার মা সকিনা বেগম জানান, আনোয়ারের বউ কুলসুম  তার মেয়েকে জোর করে তুলে নিয়ে স্থানীয় বাবুলের বাসায় আটকে রাখে এবং পরে তার মাদকাশক্ত ভাই সাইফুলের সাথে জোর করে বিয়ে দেয় বলে শুনেছি। কোন কাবিন নামা দেয় নাই।
সাইফুলে স্বজনারা জানান, স্থানীয় কাউন্সিলর আয়শাআক্তার পরদিন বৃহস্পতিবার সকালে এসে তদন্ত করে মিষ্টি খেয়ে ছেলে-মেয়েকে দোয়া করে গেছেন। দুপুরে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এসেছিলেন। আগামীকাল রোববার এই বাড়িতে বৌ-ভাত অনুষ্ঠান হবে।
তবে প্রশাসন বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত তদন্ত ছাড়া কার্যকর কোন ব্যবস্থা নিতে পারে নাই।