শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে গৃহবধু ও যুবকের লাশ উদ্ধার


কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে প্রবাসীর স্ত্রী ও অজ্ঞাত যুবকের ২টি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন বাইকা বিলের পাশ থেকে মঙ্গলবার সকালে অজ্ঞাত পরিচিত যুবকের (৪২) লাশ। অপরটি উপজেলার বড়গোবিন্দপুর গ্রাম থেকে এক প্রবাসীর স্ত্রী বিউটি আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, এলাকাবাসী গরু চরাতে গিয়ে বিলের ধারে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের মৃতদেহ উদ্ধার করে। এসময় নিহতের পরনে ছিল কালো রংয়ের প্লু-শার্ট, সাদা সেন্ডো গেঞ্জি ও খয়েরী সাদা ছাপা সুতি লুঙ্গী। পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, লাশের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং হাত গামছা ও পা দুটো লম্বালম্বি সুতা দিয়ে বাঁধা । তাকে অন্য কোথাও হত্যার পর তার লাশ ওই স্থানে ফেলে গেছে ধারনা করেছে পুলিশ। থানায় মামলা হয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।
 অপরদিকে কালিয়াকৈরে উপজেলার বড়গোবিন্দ্রপুর এলাকা থেকে বিউটি আক্তার (২৪) নামে একগৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত বিউটি আক্তার ওই এলাকার প্রবাসী মনজু মিয়ার স্ত্রী ।
এলাকাবাসী জানান, সোমবার সন্ধ্যায় বিউটিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে তারা থানায় খবর দেয় । পুলিশ ঘটনাস্থলে গিয়ে  নিহত বিউটির মৃতদেহ উদ্ধার করেছে। নিহতের পিতা খলিলুর রহমান অভিযোগ করে বলেন, বিউটি আত্মহত্যা করেনি, তাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে ।কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক সানোয়ার জাহান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । তদন্তের পর জনা যাবে হত্যা না আত্মহত্যা ।