শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান ঃ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার : গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ও মির্জাপুর জেলা শহর এলাকায় কারখানা ও দোকানে অভিযান চালিয়ে প্রায় এক লাখ টাকা জরিমানা ও আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া রহমান ওই আদালত পরিচালনা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সদর উপজেলার ভাওয়ালগড় এলাকায় জেশন এগ্রোভেট কারখানায় উৎপাদিত পণ্যে খাদ্য তৈরীর উপাদান ও উৎপাদন তারিখ লেখা না থাকায় ২০ হাজার টাকা এবং টয়োফিড ও মর্ডান ফিড কারখানার লাইসেন্স না থাকায় মৎস ও পশু খাদ্য আইনে ৩৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এ ছাড়া ভাওয়াল মির্জাপুর বাজারের দোকানে চাল, ডালসহ বিভিন্ন সামগ্রী পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তায় রাখার অপরাধে তিনটি দোকানে ৭ হাজার টাকা, বানিয়ারচালার একটি দোকানে ৫ হাজার টাকা এবং জেলা শহরের ঝুমুর সিনেমা হলে নোংরা অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় ৪ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়। এ ছাড়া সদর উপজেলার শিরিরচালা এলাকায় অবৈধভাবে মেলা মেলা পরিচালনার অভিযোগে তা ভেঙ্গে দেয়া হয়। অভিযানকালে সদর উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও পাট অধিদপ্তরের মূখ্য পরিদর্শক এনায়েত হোসেন উপস্থিত ছিলেন।