শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের কোনাবাড়িতে ভূমিদস্যু রমিজ গংদের থাবায় ধ্বংস কয়েকটি পরিবার

দৃষ্টি আকর্ষণ করছি গাজীপুরের পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : গাজীপুরের কোনাবাড়ি এলাকার বাইমাইলে ভূমিদস্যু রমিজউদ্দিন গংদের থাবায় ধ্বংস হয়ে গেছে কয়েকটি পরিবার। ধ্বংস হওয়া ওই সব পরিবারের সদস্যরা দ্বারে দ্বারে ঘুড়ে বেড়াচ্ছেন। তাদের বাপ দাদার পৈত্তিক সম্পত্তি থাকা শর্তেও তাদের দিন কাটছে অতি কষ্টে।
ভুত্তভোগী ওই জমির মালিক অসহায় শামীম জানান,কোনাবাড়ির বাইমাইল এলাকার মৃত্যু জহিরউদ্দিনের তিন ছেলে রমিজউদ্দিন,সমেজউদ্দিন ও আরেজউদ্দিনের কাছে আমরা কি অপরাধ করেছি যে, আমাদের ওয়ারিশের সম্পত্তি তারা জোড়পূর্বক ভাবে দখল করে রেখেছে।
 খোঁজ নিয়ে জানা গেছে, শামীমের বাবা কিতাব আলী ও তার চাচা নওয়াব আলী প্রায় ৩৮ বৎসর আগে নিজের পৈত্তিক সম্পত্তি রেখে অভাবের কারণে নাটোর জেলায় পারিজমান। পরে ওই সব রেখে যাওয়া সম্পত্তি দখল করে নেয় চাচা জহিরউদ্দিনের ছেলে রমিজউদ্দিন গংরা। বর্তমানে জমির দাম বৃদ্ধি পাওয়ায় তারা নানা তালবাহনা করছে কোন মতে নাম ছাম কিছু নিয়ে ওই সম্পত্তি লিখে দেয়ার প্রস্তাব দিয়ে আসছে বলে জানা গেছে।
ভুত্তভোগী শামীম আরো জানান, আমাদের ওয়ারিশের সম্পত্তি পুরোপুরি ভাবে আমাদেরকে বুঝিয়ে দেয়া হোক। ওই সম্পত্তি নিয়ে আমার বাবা কিতাব আলী অনেক কষ্ট করে ২০ বৎসর মামলা পরিচালনা করেছেন।এমনকি ওই মামলায় আমার বাবা গাজীপুর আদালতে ৩টি ঢাকার হাইকোর্টের ১টি মোট ৪টি রায পেয়েছেন তার পরেও রমিজউদ্দিন আমাদের ওই হক হালালী সম্পত্তি বুঝিয়ে না দিয়ে তারা আমাদেরকে প্রান নাশের ভয়ভিত্তি দেখাচ্ছেন।