শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে বনবিভাগের অভিযান ঃ কোটি টাকা মূল্যের জমি উদ্ধার

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈর রেঞ্জের আওতাধীন রঘুনাথপুর বীট এলাকায় সরকারী বন বিভাগের বেদখল জমি মঙ্গলবার দুপুরে বন বিভাগের কর্মকর্তারা অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের জমি উদ্ধার করেছে।
বন বিভাগ ও স্থানীয় সুত্র জানায়, কালিয়াকৈর রেঞ্জর সোনাতলা বিট অফিস সংলগ্ন বন বিভাগের সৃজিত বাগানের ৩ শতাধিক গাছ কেটে ওই স্থানের মাটি কেটে আখ চাষ করেছে ওই এলাকার আব্দুল মোতালেব নামের জনৈক ব্যাক্তি। বিষয়টি জানতে পেরে বন কর্মকর্তারা মঙ্গলবার অবৈধ দখলে থাকা বন বিভাগের ৩৫ শতাংশ জমি উদ্ধার করে প্রায় তিন শতাধিক আকাশ মনি গাছের চারা রোপন করে।
রঘুনাথপুর বন বিট কর্মকর্তা সালাউদ্দিন জানান, বন বিভাগের সৃজিত বাগান থেকে ১৯ এপ্রিল গোপনে গাছ কেটে মোতালেব আখ চাষ করে ছিল। ঘটনাটি জানার পর বিট অফিসের লোক জন নিয়ে অবৈধ দখল কারীকে উচ্ছেদ করে ওই জমিতে ৩ শত কাঠচারা লাগিয়ে পুনরায় বাগান করা হয়েছে। দখলকারীর বিরোদ্ধে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। 
অভিযুক্ত আব্দুল মোতালেবের দাবী আমাদের নিজস্ব রের্কডীয় জমির মাটি কেটে আখ চাষ করা হয়েছে।