শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর সিটি মেয়র মান্নানের এক দিনের রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এমএ মান্নানের এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক শুনানী শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।
আইনজীবী মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানান, কালিয়াকৈর থানার একটি গাড়িতে অগ্নিসংযোগের মামলায় অধ্যাপক এমএ মান্নানকে দুপুর বারটার দিকে ৭ দিনের রিমান্ড চেয়ে ওই আদালতে হাজির করে পুলিশ। পরে শুনানী শেষে ওই আদালতের বিচারক রেহেনা আক্তার এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, তার বিরুদ্ধে গাজীপুরের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। এর মধ্যে তিনি তিনটি মামলায় জামিনে রয়েছেন।
উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি ভোর রাতে কালিয়াকৈর উপজেলার বটতলা মহিষবাথান এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহসড়কের পাশে দাড়িয়ে থাকা একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে বাসে ঘুমিয়ে থাকা হেলপার তোফাজ্জল অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এর আগে গত ৪ ফেব্র“য়ারি রাতে গাজীপুরে বাসে পেট্রোলবোমা হামলা মামলায় গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকার বারিধারার বাসভবন থেকে অধ্যাপক এম এ মান্নানকে গ্রেফতার করে পুলিশ।