শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে ২ টন পলিথিন উদ্ধার ৩৫ হাজার টাকা জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার : পরিবেশ অধিদপ্তর পলিথিন বিরোধী অভিযানের কার্যক্রমের আওতায় মঙ্গলবার গাজীপুর মহানগরীর ভোগড়াবাজার এলাকায় নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ বিক্রয়ের অভিযোগে ৯টি দোকানে অভিযান পরিচালনা  করে। উক্ত অভিযানে প্রায় ২টন নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ উদ্ধার ও ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযুক্তরা হলেন- মোঃ বাবুল আক্তার, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মজিবুল আলম,  মোঃ সুজন মিয়া, মোঃ হাফিজুল্লাহ। তাদের প্রত্যেককে ৫ হাজার করে মোট ২৫ হাজার টাকা এবং পিয়াস আলম, মোঃ রনি মিয়া ও মোঃ মিজানুর রহমানসহ প্রত্যেককে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা এবং মোঃ আবুল খায়েরকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
সূত্রে জানা যায়, পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সেলিম রেজার নেতৃত্বে ওই মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক (এনফোর্সমেন্ট) মুহম্মদ হাফিজুর রহমান, পরিদর্শক জনাব সাইফুল ইসলাম ও গাজীপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক মিসেস সোনিয়া আক্তার ও পরিদর্শক মির্জা আসাদুল কিবরিয়া।