শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জ মাদকাসক্ত যুবকের আঘাতে মহিলার মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নে মাদকাসক্ত এক যুবকের মুগুরের আঘাতে মহিলার মৃতুর খবর পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িতের সন্দেহে ১ জনকে আটক করেছে থানা পুলিশ।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুর রহমান প্রতিবেদককে জানান, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ গ্রামে এ ঘটনা ঘটে। সাওরাইদ গ্রামের কুয়েত প্রবাসী মো. শাহাব উদ্দিনের স্ত্রী মিনারা বেগম (৪০) গরুর জন্য ঘাস কাটতে বাড়ীর পার্শ্বের মাঠে যান। ঘটনার আগে মিনারা তার কাছে থাকা মোবাইল ফোন দিয়ে প্রবাসী স্বামীর সাথে কথা বলেন। ওই সময় একই ইউনিয়নের বরাইদ গ্রামের মো. নূর চাঁন শেখের মাদকাসক্ত ছেলে মো. নূর আলম নূরা (২৫) মিনারার সাথে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। কিন্তু সে দিতে না চাইলে মাঠে থাকা মুগুর দিয়ে তার মাথায় স্বজোরে আঘাাত করে। আঘাতে মিনারা বেগমের মাথার মগজ বেরিয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন দৌড়ে আসলে নূরা পালিয়ে যায়। তবে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পালিয়ে যাওয়ার সময় ঘাতক নূরার বড় ভাই রুহুল আমিনকে আটক করে পুলিশ। নিহত মিনারার ১ ছেলে ও ২ মেয়ে সন্তান রয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ১ জনকে আটক করা হয়েছে।