শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় জাতীয় আইন সহায়তা অবহিতকরণ সভা বৃহস্পতিবার

শাকিল হাসান, কাপাসিয়া : “সরকারী আইনী সহায়তা পাওয়ার উন্মুক্ত হলো দার, বিকল্প বিরোধ নিস্পত্তি সংযুক্ত হলো এবার ” শ্লোগানকে সামনে রেখে জাতীয় আইন সহায়তা দিবস উপলক্ষে গাজীপুরের কাপাসিয়ায় ৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে আইন সহায়তা অবহিতকরণ সভা অনুষ্ঠিত হবে।
গ্রামীণ দরিদ্র ও অধিকার বঞ্চিত নারীদের আর্থ-সামাজিক ক্ষমতায়নের লক্ষ্যে বেসরকারী সংস্থা ‘বাচঁতে শেখা’র উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বাচঁতে শেখার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. অঞ্জেলা গমেজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান। সভায় উপস্থিত থাকার জন্য সকলকে বাচঁতে শেখা কর্মসূচির পরিচালক অনুপ সাহা অনুরোধ জানিয়েছেন। উল্লেখ, ‘বাচঁতে শেখা’ প্রান্তিক দরিদ্র জনগোষ্ঠী বিশেষত নারীদের আইনী সচেতনতা বৃদ্ধি, স্থানীয় পর্যায়ে সালিশের মাধ্যমে পারিবারিক বিরোধ নিস্পত্তি, আইনী স্বেচ্ছাসেবক তৈরী ও প্রশিক্ষন প্রদানের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি এবং পারিবারিক পর্যায়ে শান্তি আনয়নের লক্ষে কাজ করছে।