শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় আলোচিত মাদকস¤্রাট আমজাদ গ্রেফতার

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়ায় বহুল আলোচিত মাদকস¤্রাট স্থানীয় যুবলীগ কর্মী আমজাদ হোসেন শিকদারকে ৫ এপ্রিল রবিবার বিকেলে টোক-কাপাসিয়া সড়কের ধলাগড় এলাকা থেকে ৭ টি ইয়াবা টেবলেট সহ থানা পুলিশ গ্রেফতার করেছে। সে তরগাঁও ইউনিয়নের বামনখোলা গ্রামের মৃত আবদুল খালেক শিকদারের পুত্র। এলাকায় মাদকস¤্রাট হিসেবে আমজাদ হোসেনের ব্যাপক পরিচিতি রয়েছে। অভিযোগ ওঠেছে, গ্রেফতারের পর উপজেলা যুবলীগের প্রভাবশালী এক নেতা তাকে ছাড়িয়ে নিতে মরিয়া হয়ে ওঠেছে। কাপাসিয়া থানার এএসআই দুলাল মিয়ার সঙ্গে রোববার রাত ৯টা পর্যন্ত ওই নেতার দফায় দফায় বৈঠকও হয়েছে। উল্লেখ, আমজাদ হোসেনের বিরুদ্ধে একাধিক মামলা সহ এলাকায় জমি দখল, জুয়ার আসর বসিয়ে ব্যবসা, দাঙ্গা-হাঙ্গামা, দেনদরবারের নামে নিরিহ মানুষদের হয়রানী ও বিভিন্ন কৌশলে লোকজনের সাথে প্রতারনা করার অভিযোগ রয়েছে। 
তবে অভিযোগ প্রসঙ্গে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ্ বলেন, ‘গ্রেফতারের পর কোন মাদক ব্যবসায়ীকে ছাড়ার প্রশ্নই ওঠে না। যদি কোন অফিসার এটা করে থাকে, তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।