শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় কভার্ড ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু, আহত-১

সড়ক দূর্ঘটনা

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়া - ঢাকা সড়কের রাজেন্দ্রপুর বাজার এলাকায় ১২ এপ্রিল রোববার সকাল ১০ টার দিকে প্যারাসুট নারিকেল তৈল বহনকারী কভার্ড ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কভার্ড ভ্যান চালক আনোয়ার হোসেনের (২৭) মর্মান্তিক মৃত্যু হয়েছে। শ্রীপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। সে কাপাসিয়া উপজেলার বরুন গ্রামের দিনমজুর জয়নাল আবেদীনের পুত্র।
পারিবারিক সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন দীর্ঘ ৫ বছর যাবত প্যারাসুট নারিকেল তৈল কোম্পানীর কাপাসিয়ার স্থানীয় ডিলার শহীদুল্লাহর কভার্ড ভ্যান চালক হিসাবে চাকুরী করত। প্রতি দিনের মত রোববার সকাল ৮টার দিকে কভার্ড ভ্যানে মালামাল নিয়ে রাজেন্দ্রপুর বাজারে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিক-আপ তাকে চাপা দিলে ঘটনা স্থলেই চালকের মৃত্যু হয়। তার সাথে থাকা কোম্পানীর ডিএসআর কামাল গুরুতর আহত হয়ে চিকিৎসাধিন রয়েছে। তার স্ত্রী ও ফয়সাল নামে ৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানার ডিউটি অফিসার এএসআই আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বিকার করেছেন।