শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে কিশোরী মেয়েকে ধর্ষনের অভিযোগে পিতা গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দাবহ এলাকায় এক নরপশু পিতার লালশার শিকার হয়ে তারই কিশোরী মেয়ে (১৩) তিন মাসের অন্তসত্তা হয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। এ ঘটনায় পুলিশ ওই কিশোরীর পিতাকে সোমবার রাতে গ্রেফতার করেছে।
 উপজেলার গোসাত্রা ডা. জলিলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী এবং ধর্ষক ওই এলাকর নারায়ন চন্দ্র সরকারের ছেলে গৌরাঙ্গ চন্দ্র সরকার(৩৫)।
স্থানীয় একাধিক সুত্র জানায়, সারে তিন মাস আগে কিশোরী মেয়ের উপর লোভ সামলাতে না পেরে স্ত্রীর অনুপস্থিতিতে জোর পূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানাতে মেয়েকে ভয় দেখায় গৌরাঙ্গ চন্দ্র। কিন্তু ধর্ষনের তিন মাস পর শারিররিক অসুস্থ্যতা ও পরিবর্তন দেখে মা লীলাবতী মেয়েকে উপজেলার  চান্দ্ররাস্থ সুবর্ণ ক্লিনিকে নিয়ে পরিক্ষা করান। পরে তিনি জানতে পারেন মেয়ে তিন মাসের অন্তঃস্বত্বা। লীলাবতী মেয়েকে জিজ্ঞেস করলে বেরিয়ে আসে ন্যাক্কারজনক এই কাহিনী। পরে তিনি মেয়েকে নিয়ে ঢাকার বাড্ডা এলাকায় বাবার বাড়ীতে চলে যান।
এ দিকে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পরলে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়। পরে স্থানীয় কয়েকজন গৌরাঙ্গ চন্দ্রকে মারধর করে ঘরের ভিতর আটকে রেখে মিমাংশার কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। এলাকার অন্যান্য লোকজন জানতে পেরে মাতাব্বর আবুল, কাশেম, স্বপন তাকে উদ্ধার করে এক দিন সময় নিয়ে গ্রাম্য শালিসের আয়োজন করবে বলে জানায়। কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে সোমবার রাতে এসআই সফিউল গৌরাঙ্গকে গ্রেফতার করে।
স্থানীয় ইউপি সদস্য গোপাল চন্দ্রকে বিষয়টি জানালে তিনি ব্যস্ততার অজুহাত দেখিয়ে  এড়িয়ে যান।
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি মিসেস সালমা আক্তার বলেন, বিষয়টি অমানবিক। ঘটনাটি সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া প্রয়োজন। আর যারা ধামাচাপা দেবার চেষ্টা করছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া দরকার বলে তিনি দাবী করেন।