শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

সরকারের নিকট অর্থ বরাদ্দ চান ভারপ্রাপ্ত মেয়র

অর্থ সংকটে গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়ন ব্যাহত
স্টাফ রিপোর্টার : অর্থ সংকটে গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়ন ব্যাহত হচ্ছে। সিটি করপোরেশন গঠনের পর গত ১৮ মাসে ১৮ ভাগ উন্নয়ন কাজও হয়নি। অনেক রাস্তাঘাট চলাচলের অনুপযোগী। এ অবস্থায় গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) জন্য জরুরী ভিত্তিতে প্রধানমন্ত্রীর কাছে বিশেষ বরাদ্ধ দাবী করেছেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ।
টঙ্গীতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর সহায়তায় গাজীপুর সাংবাদিক ইউনিয়ন কর্তৃক সাংবাদিকদের এক বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তৃতায় সিটি করপোরেশনের বিভিন্ন চিত্র তুলে ধরে তিনি এ দাবী জানান। প্রধানমন্ত্রী আজ শনিবার গাজীপুরের মাওনায় ওড়াল সেতু উদ্ধোধন করছেন। গাজীপুর সিটি করপোরেশনের জন্য জরুরী ভিত্তিতে বিশেষ বরাদ্ধের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সংবাদ প্রকাশের জন্যও ভারপ্রাপ্ত মেয়র স্থানীয় সাংবাদিকদের অনুরোধ জানান। টঙ্গীতে শিল্প সম্পর্ক শিক্ষায়তন (আইআরআই) হলরুমে গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর আয়োজনে সাংবাদিকদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শুক্রবার ছিল দ্বিতীয় দিন।