শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে ইফার হামদ ও নাত প্রতিযোগিতা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) এর উদ্যোগে জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতা ২০১৫ উপলক্ষে উপজেলা পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কোরআন তিলাওয়াত, হামদ-না’ত, গজল, আযান, কবিতা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার উপজেলার মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশন কালীগঞ্জ শাখার সুপারভাইজার মো. সুলতান আহমেদের পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপন কুমার দাস। প্রতিযোগিতায় বিচার হিসাবে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসেন, শিক্ষক আব্দুর রহমান আরমান, মো. মাঈনউদ্দিন আকন্দ, ফজলুল হক মোল্লা ও উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা মো. মোশারফ হোসেন। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।