শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত, অগ্নিসংযোগ মহাসড়ক অবরোধ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : মঙ্গলবার সকালে ঢাকা-টাঙ্গাইল সহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ওয়াল্টন কারখানার সামনে বাসের ধাক্কায় ওয়াল্টন কারখানার এক শ্রমিক নিহত হয়েছে। নিহত শ্রমিকের নাম ছানোয়ার হোসেন (২৮) সে টাঙ্গাইল সদর উপজেলার উত্তর পারুটিয়া এলাকার আফাজ উদ্দিনের ছেলে। সে ওয়াল্টন কারখানায় সাধারণ শ্রমিক হিসেবে কাজ করত। এ ঘটনায় ওই কারখানার শ্রমিকরা প্রায় ঘন্টা ব্যাপী কালিয়াকৈর-নবীনগর মহাসড়কের মধ্যে টায়ারে অগ্নি সংযোগ করে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে শ্রমিক ছানোয়ার হোসেন কাজে যোগদান করার জন্য দ্রƒত বেগে মহাসড়ক পার হওয়ার সময় তিতাস পরিবহন সার্ভিসের একটি যাত্রীবাহীবাস (ঢাকা মেট্রো ব- ১৪-৪৮৫৮) তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। ওই শ্রমিকের মর্মান্তিক মৃত্যুতে কারখানার শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে টায়ার জ্বালিয়ে প্রায় এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় তারা গাড়িতে আগুন দিতে চাইলে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
কোনাবাড়ী হাইওয়ে থানার (প্রস্তাবিত) ওসি মোঃ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।