শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে আগ্নেয়াস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার : গাজীপুর পুলিশ রোববার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের মাঝুখান এলাকা থেকে রিভলবার ও গুলিসহ দুই ডাকাতকে আটক করেছে। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি ট্রাক জব্দ করে পুলিশ। আটককৃতরা হলেন গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভূরুলিয়া গ্রামের মিহির সাহার ছেলে বিশ্ব সাহা (৩৬) ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার তেবাড়িয়া এলাকার মনিরুজ্জামানের ছেলে শাহ আলম (৩৮)।
জয়দেবপুর থানার পূবাইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইফুল ইসলাম জানান, রাতে ১৫-১৬ জনের ডাকাত দল মাঝুখান পশ্চিমপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। টহল পুলিশ টের পেয়ে তাদের ধাওয়া করে টঙ্গী-কালীগঞ্জ সড়কের মাঝুখান ব্রিজের কাছাকাছি থেকে দুই ডাকাতকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। পরে তাদের কাছ থেকে একটি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।