শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন


মানিক সরকার : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪০তম শাহাদাত বার্ষিকী ১৫ আগষ্ট ‘জাতীয় শোক দিবস’ পালন উপলক্ষে গতকাল শনিবার গাজীপুর জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিলো- ফজরের নামাজের পরে গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও কালেক্টরেট জামে মসজিদ গাজীপুরসহ বিভিন্ন মসজিদে কোরআন খতম ও বিশেষ মোনাজাত, সরকারী বেসরকারিসহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, কালো ব্যাচ ধারণ ও শোক র‌্যালী, বঙ্গতাজ অডিটরিয়ামে কবিতা পাঠ, বঙ্গবন্ধুর জীবনীর উপর ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ প্রামাণ্য চিত্র প্রদর্শন, সকল মন্দির ও গীর্জা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা এবং বঙ্গতাজ অডিটরিয়ামে বঙ্গবন্ধুর স্বপ্ন ও আজকের বাংলাদেশ বিষয়ক আলোচনা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ। 

বিকেল ৫টার আলোচনা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ পিপিএম (বার), গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোঃ আজমত উল্লা খান, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. মোঃ আব্দুল হাদী শামীম, গাজীপুর শহর আওয়ামীলীগের সভাপতি এড. মোঃ ওয়াজ উদ্দিন মিয়া, গাজীপুর সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউল্লাহ মন্ডল, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রফিজ উদ্দিন রফিজ প্রমুখ। 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক/উন্নয়ন) এস এম মোস্তফা কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মহসিন ও বাবু মনোজ কুমার গোস্বামী। অনুষ্ঠান সঞ্চালনা করেন- মোঃ সিরাজুল ইসলাম জানু।