শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

নিজের গাড়ী চালককে বেদম মারধর

পুলিশের ছেলে বলে কথা!


স্টাফ রিপোর্টার : টঙ্গীর চম্পাকলি সিনেমা হলের সামনে নিজ গাড়ির চালককে বেদম মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এস আই মজিবুর রহমানের ছেলে ”লচ্চিত্রের নবাগত নায়ক অভি গতকাল বুধবার বিকেলে এঘটনা ঘটায়। এঘটনায় গুরুতর আহত চালক মো. খোকনকে (৩০) উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, অভিকে বহনকারী তার নিজ প্রাইভেটকারীটি গুলশান ২ নম্বরে পৌছলে কর্তব্যরত সার্জেন্ট গাড়ির ফিটনেস না থাকায় একটি মামলা দায়ের করেন। এতে অভি সেখানে চালককে কিছু না বললেও টঙ্গীর নিজ বাসা সংলগ্ন  চম্পাকলি সিনেমা হলের সামনে তাকে গাড়ি থেকে নামিয়ে বেদম মারপিট করেন। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থল থেকে খোকনকে উদ্ধার করে টঙ্গী সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করে। মারধরের ঘটনাটি জানার পর  টঙ্গীর এএসআই সামছুল ইসলাম চালককে  আটক করলেও পুলিশের ছেলে বলে অভিকে ছেড়ে দেয়।
এব্যাপারে যোগাযোগ করা হলে অভি বলেন, খোকন আমার গাড়ি থেকে ২৫ হাজার টাকা নিয়ে গেছে। তাই এলাকার ছেলেরা তাকে মারধর করেছে।
এব্যাপারে এএসআই সামছুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে টাকা চুরির ব্যপাওে তিনি কিছু জানেন না বলে জানান।