শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল-মাদ্রাসার স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : দেশের মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্টস কেবিনেট গঠন করার লক্ষে  গত ৮ আগষ্ট  গাজীপুর চৌরাস্তার চান্দনায় এম এ রাজ্জাক মাষ্টার আলিম মাদ্রাসা ও হাড়িনাল হাই স্কুলের স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচন সকাল ৯ টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চলে। হাড়ীনাল হাই স্কুলে ৭৮৩ জন শিক্ষার্থীদের মধ্যে প্রার্থী ছিল ৩০ জন এদের মধ্যে, ৮জন নির্বাচিত হয়। এরা হলেন  বিউটি আক্তার, আহ্সান উল্লা­হ, ইতি মনি, মোঃ পারভেজ, জাহিদুল ইসলাম জিহাদ, মোঃ পারভেজ,  নুর আলম, মোঃ শাকিল হোসেন।  প্রধান নির্বাচন কমিশনার দশম শ্রেণীর ছাত্র মোঃ আশিকুর রহমানসহ দুইজন নির্বাচন কমিশনার, প্রিজাইটিং অফিসার, পুলিং অফিসার ও  এজেন্ট ছিল নির্বাচন অনুষ্ঠানে। এ সময় উপস্থিত ছিল গর্ভনিং বডির সভাপতি মোঃ রফিজ উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আরা, প্রধান শিক্ষক  মোঃ আক্তার হোসেন।
অপর দিকে এম এ রাজ্জাক মাষ্টার আলিম মাদ্রাসায় ৫০০ জন শিক্ষার্থীর মধ্যে প্রার্থী ছিল ২২জন। নির্বাচিত ৮ জন হলেন শারমিন আক্তার, জামিরুল, ফাতেমা খাতুন, সানজিদা, মিলি আক্তার, সাগর আলী, আবু হানিফ ও আজিজুল হক। ভোট গ্রহণের দিন থেকে  নির্বাচিত ৮ জন আগামী ১সপ্তাহে নিজেদের মধ্যে সমন্বয় করে একজনকে সভাপতি নির্বাচিত করা হবে, বাকী ৭জন কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করবে। ষষ্ঠ শ্রেণী হতে ১০ম শ্রেণী  ছাত্রছাত্রীদের প্রত্যক্ষ ভোটে আগামী ১ বছরের জন্য স্টুডেন্টস কেবিনেট নির্বাচিতরা দেশের বিভিন্ন জাতীয় দিবসসহ বৃক্ষ রোপন, বাগান তৈরী,স্বাস্থ্য, ক্রীড়া-সাংকৃতিক কার্যক্রম পালনে ভূমিকা রাখবে। প্রধান নির্বাচন কমিশনার দশম শ্রেণীর ছাত্র মোঃ তরিকুল ইসলামসহ  ২জন  নির্বাচন কমিশনার,  প্রিজাইটিং অফিসার পুলিং অফিসার ও এজেন্ট ছিল এ স্টুডেন্টস কেবিনেট গঠন অনুষ্ঠানে ।  এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার গর্ভনিং কমিটির সদস্য মনোয়ার মাহ্মুদ মিন্টু, উপজেলা শিক্ষা কর্মকর্তার প্রতিনিধি মোশির্দা আক্তার, কলেজ অধ্যক্ষ রাকিবুল হাসান প্রমুখ।