শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঃ আহত ১০

স্টাফ রিপোর্টার : গাজীপুরের কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কালিয়াকৈর বাইপাস ও মৌচাকের নিশ্চিন্তপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের মৌচাক নিশ্চিন্তপুর বেঙ্গল পেন্সিল কারখানার সামনে শুক্রবার বিকেলে যাত্রীবাহী লেগুনার সঙ্গে বিপরীত দিক হতে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে অন্তত ১০ জন আহত হয়েছে। খবর পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশ ও কোনাবাড়ী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠায়।
অপর দিকে শুক্রবার সকালে মহাসড়কের কালিয়াকৈর বাইপাস রোড এলাকায় সড়ক অতিক্রম করার সময় বাস চাপায় সাবের আলী (৫৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। নিহত সাবের আলী কুড়িগ্রামের বোরুঙ্গাবাড়ি ছোট কাটামনি এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে।