শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা শিক্ষার্থীরা নিরাপত্তার দাবীতে বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে। মাদকাসক্ত ও সন্ত্রাসীদের হামলা এবং ছাত্রী হোস্টেলে বখাটেদের উপদ্রবের প্রতিবাদে শিক্ষার্থী, মেডিকেল কলেজের শিক্ষক ও কর্মচারীরা ওই মানববন্ধন কর্মসূচি পালন করেন।
প্রকাশ- গত ২৪ আগস্ট সোমবার শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজের অভ্যন্তরে কয়েক মাদকাসক্তের  উৎপাতের প্রতিবাদ জানায় চিকিৎসা শিক্ষার্থীরা। এঘটনাকে কেন্দ্র করে বহিরাগত সন্ত্রাসীরা তিন জন  চিকিৎসা শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পিটিয়ে রক্তাক্ত আহত করে। আহত হচ্ছেন- শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র রবিউল আলম, সাজ্জাদ হোসেন এবং প্রথম বর্ষের ছাত্র নাহীদসহ ক্যান্টিনের ম্যানেজার মাসুম মিয়া। হামলা ও মারধরের ঘটনায় পাঁচ মাদকসেবীর বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা করায় আসামীরা ছাত্র ছাত্রীদেরকে হত্যার হুমকী দিচ্ছে।
মানববন্ধনে চিকিৎসা শিক্ষার্থীদের নিরাপত্তা ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা, মাদকাসক্ত সন্ত্রাসীদের বিচারের আওতায় আনা এবং মেডিকেল কলেজ ক্যাম্পাসে পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবী জানানো হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: সুভাস চন্দ্র সাহা, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন গাজীপুর জেলা শাখার সভাপতি ডা: মো: আমির হেসাইন রাহাত ও মো: যায়েদ বিন আরেফিন প্রমুখ।