শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কারখানা শ্রমিক নিহত সড়ক অবেরোধ

স্টাফ রিপোর্টার : গাজীপুরের শ্রীপুর উপজেলার রঙ্গীলা বাজারে সোমবার পুলিশ বহনকারী একটি ভ্যানের চাপায় এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা রাস্তা আটকে বিক্ষোভ করায় সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।
মাওনা হাইওয়ে থানার ওসি হেলালুল ইসলাম জানান, সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ওই বাজার এলাকায় একটি ভ্যান গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে। এতে রানু আক্তার (৩০) নামে শ্রীপুরের প্যারাডাইস ¯িপনিং মিলস এর এক অপারেটর নিহত হয়। পাশের মুলাইদ গ্রামের একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন তিনি। রানুর গ্রামের বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার দিল বাগমারায়। তার সহকর্মী শাহানাজ বেগম জানান, কারখানায় রাতের পালার কাজ শেষে বাসায় ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় একটি ভ্যান রানুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। এতে রাস্তার দুই পাশে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।
শ্রীপুর থানার ও.সি হেলাল জানান, “পিকআপ ভ্যানটি হাইওয়ে পুলিশের নয়। শ্রমিকরা ভেবেছিল গাড়িটি মাওনা হাইওয়ে পুলিশের। পরে অবরোধকারীদের বোঝানো হয় যে গাড়িটি আমাদের নয়। পরে তারা শান্ত হয়ে অবরোধ তুলে নেয়।” এরপর সকাল ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক হয় । স্বজনদের আবেদনে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।