শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ১০ আসামী গ্রেফতার

কাপাসিয়ায় পুলিশের অভিযান

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ্’র নেতৃত্বে ১৬ আগষ্ট রোববার রাতে পরিচালিত বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত, ফেরারী ও মোটর সাইকেল আসামী সহ ৯ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়া মানব পাচার মামলার রিমান্ড ফেরত আসামী সহ ১০ জনকে সোমবার সকালে গাজীপুর আদালতে প্রেরন করা হয়েছে।
গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীরা হলো- উপজেলার রায়েদ ইউনিয়নের চৌড়াপাড়া গ্রামের সাহেব আলীর পুত্র জাকির হোসেন, তরগাঁও ইউনিয়নের দিঘধা গ্রামের আব্দুল বারেকের পুত্র আবুল হাসেম, রায়েদ ইউনিয়নের দরদরিয়া গ্রামের ইব্রাহীমের পুত্র সোহরাব হোসেন, একই গ্রামের রফিজ উদ্দিনের পুত্র পাশান। বিভিন্ন মামলার ফেরারী আসামীরা হলো- তরগাঁও ইউনিয়নের মৈশন গ্রামের সফিউদ্দিনের পুত্র জসিম উদ্দিন ও আঃ রশিদ, একই গ্রামের তমিজ উদ্দিনের পুত্র মামুন। মোটর সাইকেল চোর চক্রের হোতা উপজেলার সন্মানিয়া ইউনিয়নের দক্ষিনগাঁও গ্রামের গনি মিয়ার পুত্র সবুজ ও নেত্রকোনা জেলার সন্যাসী পাড়ার রুস্তম মিয়ার পুত্র আজিজ মোল্লা। এছাড়া মানব পাচারকারী চক্রের হোতা ও রিমান্ড ফেরত আসামী উপজেলার টোক ইউনিয়নের উলুসারা গ্রামের সেলিম মিয়ার স্ত্রী রোজিনা আক্তার (৩৫) কে সোমবার সকালে গাজীপুর আদালতে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ্ জানান, পুলিশের বিশেষ গোয়েন্দা তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার এবং আদালতে প্রেরন করা হয়েছে।