শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

মুক্তি পেলেন বিএনপি নেতা দুদু

মনির শিকদার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা শামসুজ্জামান খাঁন দুদু কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। শুক্রবার পৌনে ১২টার দিকে তিনি মুক্তি পান। এ সময় কারাফটকে দলীয় নেতাকর্মী ও স্বজনরা তাকে স্বাগত জানান।
কাশিমপুর কারাগার-২ এর কারাধ্যক্ষ নাসির আহমেদ  জানান, বৃহস্পতিবার নাশকতার চার মামলায় শামসুজ্জামান দুদুকে দেওয়া হাইকোর্টের জামিন বহাল রাখেন সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। ওই জামিন নামার কাগজপত্র কারাগারে পৌঁছলে অন্য কোনো মামলায় গ্রেফতারি পরোয়ানা না থাকায় দুপুরে তাকে জামিনে মুক্তি দেওয়া হয়।
জানুয়ারিতে হরতাল-অবরোধে নাশকতায় জড়িত থাকার অভিযোগে দুদুর বিরুদ্ধে পল্টন থানায় চারটি মামলা করা হয়। এসব মামলায় তিনি কারাগারে ছিলেন।
৭ জুলাই হাইকোর্টের একটি বেঞ্চ নাশকতার সাত মামলায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুকে অন্তর্র্ব্তী জামিন দেন। পরে সরকার পক্ষ জামিনের বিরুদ্ধে সুপ্রীমকোর্টে আপিল করে।