শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলা, ৩ বাড়িতে তালা, মহিলা-শিশুসহ আহত-৩

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়া উপজেলা সন্মানিয়া ইউনিয়নের ধানদিয়া গ্রামে পারিবারিক কলহের জেরে প্রতিপক্ষ শহিদুল গংদের হামলায় গৃহবধূ শাহনাজ (৩৫), মারজিয়া (২৬) ও শিশু শাওন (৪) গুরুতর আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গৃহবধূর স্বামী মতিউর রহমান বাদী হয়ে ১০ আগষ্ট সোমবার কাপাসিয়া থানায় মামলা দায়ের করেছে। 
জানাযায়, উপজেলার ধানদিয়া গ্রামের হাজী বাড়ির মতিউর রহমানদের সাথে পারিবারিক নানা বিষয় নিয়ে তারই চাচাত ভাই শহিদুল, আল আমীন ও আলমদের প্রায়ই ঝগড়া বিবাদ হয়ে থাকে। ৯ আগষ্ট রোববার রাত ৮টার দিকে প্রতিপক্ষরা মতিউরের বাড়িতে পরিকল্পিত ভাবে হামলা চালায়। তারা তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে সাইকেলের চেইন দিয়ে মহিলাদের বেধড়ক পিটায় ও ৪ বছরের শিশু শাওনকে মাটিতে ছুড়ে ফেলে। সন্ত্রাসীরা মতিউর, সাহিদ ও মুকুলের বাড়ির লোকজনদের বের করে দিয়ে ঘরে তালা ঝুলিয়ে দেয়। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজ উদ্দিন বিএসসি ও মেম্বার সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বিকার এবং বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন বলে জানান। এ ব্যাপারে কাপাসিয়া থানার এস আই আজহারুল ইসলাম একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বিকার করেন। এ ব্যাপারে শহিদুলের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে কথা বলতে সে রাজি হয়নি।