শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

ঘটনার ৬ দিনেও গ্রেপ্ততার হয়নি রফিকুল হত্যার আসামীরা

জেলা গোয়েন্দা দপ্তরে মামলা হস্তান্তর

 কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম হত্যার ৬ দিন পেরিয়ে গেলেও গ্রেপ্ততার হয়নি এজাহার ভুক্ত আসামীরা।
 পুলিশ ও স্থাণীয় একাধিক সুত্র জানায়,এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের বড় ভাই মামুন সিরাজুল মজিদ ওরফে মোতালেব বাদী হয়ে কালিয়াকৈর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, বিআরডিবির চেয়ারম্যান সিকদার মোশারফ হোসেন জয়, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শরীফ মন্ডল, পৌর ছাত্রলীগ নেতা স্বপন সরকার, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক খাত্তাব মোল্লা, উপজেলা প্রজন্ম লীগের সভাপতি সাইফুল, পৌর আ.লীগের সাবেক যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম জয়, উপজেলা আ.লীগের কর্যকরী কমিটির সদস্য মোশারফ সিকদার, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ রিয়াদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মফিজুর রহমান লিটনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামী কওে কালিয়াকৈর থানা মামলা (নং ৪২, তারিখ ২২/৮/১৫ইং) দায়ের করেছেন। এ ঘটনায় সন্দেহজনক ভাবে ৪জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ২জনকে পুলিশ গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।
হত্যাকান্ডকে কেন্দ্র করে উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল, মহা সড়ক অবরোধ, সমাবেশ, মানববন্ধন সহ নানা কর্মসূচী অব্যাহত রেখেছে। ঘটনাটির সুষ্ঠ তদন্ত ও মামলা গতিশীল করার লক্ষ্যে  সোমবার মামলাটি কালিয়াকৈর থানা থেকে গাজীপুর ডিবিতে হস্থান্তর করা হয়।
গাজীপুর ডিবি পুলিশের কর্মকর্তা (ওসি) আমীর হোসন বলেন, মামলা আমাদের কাছে হস্থান্তর করা হয়েছে। এখনো তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়নি, তবে মামলাটি গুরুত্বে সাথে তদন্ত করা হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, জাতীয় শোক দিবস পালন ও ২১ আগষ্ট গ্রেনেট হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় গত শুক্রবার বিকেলে পৌর আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার চান্দরাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মিলাদ, গণভোজ ও আলোচনা সভায় বক্তব্য শেষে অনুষ্ঠান থেকে মাত্র ১’শ গজ দূরে মোশারফের চায়ের দোকানে খুন হয় রফিকুল ইসলাম।