শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে হত্যা মামলার ২ আসামী গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার ফেন্সি সিরাজ হত্যা মামলার প্রধান আসামী সহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যা রহস্য উদঘাটন করতে পুলিশ ৭দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে প্রেরণ করেছে।
পুলিশ সুত্র জানায়, গতকাল রাতে মোবাইলের সুত্র ধরে কালিয়াকৈর থানা পুলিশের মৌচাক ফাড়ি ইনচার্জ এসআই সাইফুল আলম অভিযান চালিয়ে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে সিরাজ হত্যা মামলার এজহারভুক্ত প্রধান আসামী শাহীন (২৮) ও ৪নং আসামী মাসুদ (২৬) কে গ্রেপ্তার করে।
নিহত সিরাজের স্ত্রী রুবী বেগম জানান, সফিপুর পূর্বপাড়া এলাকার বাসিন্দা তার স্বামী সিরাজুল ইসলাম সিরাজ ্ওরফে ফেন্সি সিরাজকে পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা নির্মমভাবে হত্যা করে। এ বিষয়ে স্ত্রী রুবী বেগম বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় ২৮ (৩) ১৫ নং  হত্যা মামলা দায়ের করলে আসামীরা পালিয়ে যায়। পরে তিনি পুলিশের শিখানো কায়দায় মোবাইল ফোনে প্রধান আসামী শাহীনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। তাদের সাথে দেখা সাক্ষাত, সময় কাটানোর স্থান ও দিন ধার্য্য করলে পরিকল্পনা অনুযায়ী পুলিশ তাদের গ্রেপ্তার করে।তারা ২জনই নিহত ফেন্সি সিরাজের একই এলাকার ঘনিষ্ট বন্ধু ছিল।