শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে সোর্স সুমনের বাম হাত কেটে নিয়েছে মাদক ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার, টঙ্গী : টঙ্গীর বড় দেওড়া এলাকার সিরাজ মার্কেটের সামনে গত রোববার বিকেলে প্রকাশ্যে স্থানীয় মাদক ব্যবসায়ী মোমেন ও তার ভাই মোবারকের নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী গাজীপুর জেলা ডিবি পুলিশের সোর্স মো: শাহিদুল ইসলাম সুমনের বাম হাত কেটে নিয়েছে। 
স্থানীয় সূত্রে জানা যায়, টঙ্গীর বড় দেওড়া এলাকার বাসিন্দা মোমেন ও মোবারক দুই ভাই মিলে দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমসহ মাদক ক্রয়-বিক্রয়সহ সেবন করে আসছে। জেলা ডিবি পুলিশের সোর্স শাহিদুল ইসলাম সুমন প্রায়ই তাদের ডিবি পুলিশের হাতে ধরিয়ে দেয়ায় ক্ষীপ্ত হয়ে গত রোববার বিকেল ৩ টায় সুমনকে একা পেয়ে বড় দেওড়া এলাকার সিরাজ মার্কেটের সামনে প্রকাশ্যে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম হাত কেটে নেয় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্বক জখম করে। এসময় সন্ত্রাসীরা সুমনের ব্যবহৃত মোটরসাইকেল, ২ টি মোবাইল, মানিব্যাগ ছিনিয়ে নেয় এবং উলঙ্গ অবস্থায় তাকে রাস্তার পাশে ফেলে কাটা বাম হাত নিয়ে এলাকায় আনন্দ মিছিল করেছে বলে স্থানীয় লোকজন জানান। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরত্বর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে টঙ্গী সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সুমন পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। খবর পেয়ে টঙ্গী মডেল থানার এসআই শাহিন শেখসহ একদল পুলিশ রাতে টনাস্থলে গেলেও রহস্যজনক কারনে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করেনি।
এব্যাপারে টঙ্গী মডেল থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ আলী পিপিএম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।