শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

বিমান বন্দরের আয় দিয়েই এ দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব


গাজীপুরে সিঙ্গাপুরের ৫০তম জাতীয় দিবস উদযাপন
 অনুষ্ঠানে কেক কাটছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
 আলহাজ্ব এড. আকম মোজাম্মেল হক এমপি।

---------------মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী



 সিঙ্গাপুরের ৫০তম জাতীয় দিবস পালন উপলক্ষে গতকাল রবিবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈরের রাঙ্গামাটিয়ায় আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ-সিঙ্গাপুর ফ্রেন্ডশিপ সোসাইটি ও ডব্লিউ এন্ড ডব্লিউ গ্রেইনস এর উদ্যোগে আয়েজিত অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথীর বক্তব্যে বলেন, আমাদের দেশের বর্তমান বিমান বন্দরকে আরও আধুনিকায়নের মাধ্যমে সর্বোচ্চ আন্তর্জাতিক মানে উন্নীত করে তোলার মহা পরিকল্পনা গ্রহন করা হয়েছে। যা আগামী ৭ বছরের মধ্যে  বাস্তবায়ন করা হবে। শুধুমাত্র বিমান বন্দরের আয় দিয়েই দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করা সম্ভব হতে পারে।
তিনি বলেন, সিঙ্গাপুর ছিল এক সময় অত্যন্ত গরীব দেশ। দেশটির খাবার পানি পর্যন্ত মালয়েশিয়া থেকে আমদানি করতে হয়। ওই দেশটি শুধুমাত্র বিমানবন্দরের আয় থেকে অর্থনৈতিকভাবে স্বয়ং সম্পূর্ন হয়েছে। আমাদের দেশের বিমান বন্ধর থেকেও তা করা সম্ভব হবে।       
বাংলাদেশ-সিঙ্গাপুর ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি সৈয়দ আলতাফ হোসেনের সভাপত্বিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশস্থ কনসাল মিঃ ডেরেল লাউ। পরে শিশু কিশোরদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।