শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

প্রতিবাদ করায় ৮ জনকে পিটিয়ে আহত

কালিয়াকৈর স্কুলছাত্রীদের উত্যাক্ত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : দুই স্কুলছাত্রীকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় যাত্রী ও চালকসহ পাঁচজনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। এ সময় তারা সফিপুর-বড়ইবাড়ি আঞ্চলিক সড়ক অবরোধ রেখে বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা কালিয়াদহ এলকায় সোমবার দুপুরে।
প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও ভুক্তভোগী ছাত্রীদের পরিবার সুত্রে জানা গেছে, উত্যাক্তের শিকার ওই দুই ছাত্রী উপজেলার বড়ইবাড়ি এ,কে,ইউ, ইনষ্টিটিউশন এন্ড কলেজের ১০ম শ্রেনীর ছাত্রী। উপজেলার কালিয়াদহ এলাকার আওলাদ হোসেনের ছেলে রিফাত হোসেন  ও তার বন্ধু রনি মিয়া, রবিন হোসেন, নাঈম হোসেন, আশ্ররাফ মিয়াসহ কয়েকজন বেশ কিছু দিন ধরে ওই ছাত্রীদের উত্যাক্ত করে আসছে। সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীদের আবারও উত্যাক্ত করে ওই বখাটেরা। বিষয়টি ছাত্রীদের বড় ভাইদের জানালে এর প্রতিবাদ করে তারা। এতে বখাটেরা ক্ষিপ্ত হয়ে বিষয়টি তাদের অন্য বন্ধুদের জানায়। পরে ২০-২২ জন ছেলে ওইদিন দুপুরে কালিয়াদহ এলাকায় সফিপুর-বড়ইবাড়ি আঞ্চলিক সড়ক অবরোধ করে। এ সময় সড়কে থাকা সিএনজি, টেম্পু, মোটারসাইকেলসহ বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে বখেটেরা। এসময় বাধা দিতে গেলে মোটরসাইকেল আরোহী আহম্মদ আলী, আলম খান, টেম্পু চালক আবু হায়েত ও যাত্রী জাফর মিয়াসহ ৮ জনকে পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়। আহতদের মধ্যে আহম্মদ আলীর অবস্থার অবনতি হলে তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে বেলা পৌণে ৩টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখলে আতংকে যান চলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। তবে স্কুল ছুটি হওয়ায় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য নূরুল ইসলাম জানান, আমি আসছি সবার পরে। বিকেলে সবাই একত্রে বসে একটা সমাধানের ব্যবস্থা করা হবে।
এব্যাপারে কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, শুনেছি একটা মারামারির ঘটনা ঘটেছে। এখনো কোন অভিযোগ হয়নি।