শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

সুশীল চন্দ্র পাল : গতকাল বুধবার গাজীপুর দুপুরে গাজীপুরের নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সৈয়দ জাহেদ মনসুর স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যু দন্ডের রায় প্রদান করেছেন।
মৃত্যুদন্ড প্রাপ্ত স্বামীর নাম মোঃ জাহাঙ্গীর আলম (৩৭)। তিনি গাজীপুর মহানগরের কাউলতিয়া এলাকার পূর্ব বাহাদুরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।
আদালত সূত্রে জানাযায়- জাহাঙ্গীর আলমের সাথে গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাইঞ্জানুল গ্রামের মোঃ হাছেন আলীর মেয়ে আয়েশা আক্তার লিজা (২৮) এর বিয়ে হলে ২০১০ সালের ১৫ আগষ্ট লিজার স্বামী ও তার পরিবারের লোকজন ৫লাখ টাকা যৌতুকের জন্য মারপিট করে। পরে তাকে আহত অবস্থায় গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় লিজার ভাই মামুন খান বাদী হয়ে জাহাঙ্গীর, তার মা জাহানারা  বেগম ও ভাই জাহিদ হাসানের বিরুদ্ধে জয়দেবপুর থানায় একটি মামলা করেন। তদন্ত শেষে পুলিশ ওই তিন জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেয়। ৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে গতকাল বুধবার দুপুরে বিচারক এ আদেশ দেন। জাহানারা ও ভাই জাহিদ হাসানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেন বলে জানাযায়। আসামিপক্ষের আইনজীবী হিসেবে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট ফজজুল হক।