শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

দালাল চক্রের হাত ধরে চলছে দুর্নীতির মহোৎসব

গাজীপুর জেলা রেকর্ড রুম সমাচার- ১

স্টাফ রিপোর্টার : গাজীপুর জেলা রেকর্ড রুমে চলছে দুর্নীতির মহোৎসব। সেবা থেকে বঞ্চিত হচ্ছে সাধারণ জনগন। বিশেষ করে দালালদের উৎপাত রোধ করা যাচ্ছেনা কোন ভাবেই। কাজেই অনেকে মন্তব্য করে থাকেন, এখানে দালাল চক্রের হাত ধরেই চলে দুর্নীতির মহোৎসব। যা রুখে দেয়ার জন্য কেউ নেই।
সরজমিনে দেখাযায়- রেকর্ড রুমের আশপাশে প্রায় শতাধীক দালাল প্রতিনিয়ত ঘোরাফেরা করে। ভূক্তভোগী সাধারণ মানুষ সেবার জন্য গেলেই প্রথমে দালাল চক্রের খপ্পরে পড়ে। চক্রের সদস্যরা তিলকে তাল বানিয়ে মানুষকে বুঝিয়ে হাতিয়ে নেয় টাকা-কড়ি। বিশেষ করে রেকর্ড রূমটি উকিল পাড়ায় হওয়াতে উকিলদের যত সহকারি তথা মহোরি রয়েছে, তারা রেকর্ড রুমের কর্মকর্তা-কর্মচারীদের সাথে আতাত করে দালালী বানিজ্যটি একচ্ছত্র ভাবে চালিয়ে যাচ্ছে। সাধারণ মানুষ ওই দালাল চক্রসহ রেকর্ড রুমের সব রকম অনিয়ম, দুর্নীতি ও হয়রানী থেকে রক্ষা পেতে চায়।