শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ১৫ নভেম্বর থেকে

স্টাফ রিপোর্টার : ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা শুরু হবে আগামী ১৫ নভেম্বর। চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। আবেদন শুরু হবে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে। আজ বুধবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটি এবং রেজিস্ট্রার অফিস সূত্রে আরও জানা গেছে, মুঠোফোনের খুদে বার্তার (এসএমএস) মাধ্যমে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে। বিশ্ববিদ্যালয়ের পাঁচটি অনুষদের অধীনে মোট ৮টি ইউনিটে (এ, বি, সি, ডি, ই, এফ, জি এবং এইচ ইউনিট) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতি ইউনিটে আবেদনের জন্য শিক্ষার্থীদের যোগ্যতা পরে জানানো হবে। আবেদন ফি সার্ভিস চার্জসহ ৪৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।