শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈর-ফুলবাড়ীয়া আঞ্চলিক সড়কে ডাকাতি ঃ আহত ১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈর-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পাইকপাড়া নামকস্থানে সংঘবদ্ধ একদল ডাকাত প্রাইভেটকার আরোহীকে কুপিয়ে গুরুতর আহত করে লক্ষাধীক টাকার মালামাল লুটে নেয়।
আহত শাজাহান মিয়া উপজেলার নলুয়া গ্রামের মতিয়ার মিয়ার ছেলে ।
এলাকাবাসী জানায়, বুধবার ভোররাতে কালিয়াকৈর-ফুলবাড়ী সড়কে প্রাইভেটকার নিয়ে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় শাহজাহান মিয়া।  পাইকপাড়া এলাকায়  পৌছালে  পূর্ব থেকে উৎপেতে থাকা ১০-১২জনের সশশ্র একদল ডাকাত তার গাড়ীর গতিরোধ করে। পরে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,মোবাইল সেট সহ লক্ষাধীক টাকা মুল্যের মালামাল লুটে নেয়। এ সময় শাহজাহান ডাকাতদের বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে এলাপাথারী কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত শাজাহানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্রে ভর্তি  করেন।
কালিয়াকৈর থানায় সেকেন্ড অফিসার মতিয়ার রহমান জানায়,এই ধরনের ঘটনা আমার জানা নাই।