শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মান্নানকে হাই কোর্টের দেয়া জামিন আট সপ্তাহের জন্য স্থগিত

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নানকে গাজীপুরের জয়দেবপুর ও কালিয়াকৈর থানার নাশকতার দুই মামলায় হাই কোর্ট গত ২১ জুলাই তিন মাসের জামিন প্রদান করেন। এর মধ্যে জয়দেবপুর থানার এক মামলায় মান্নানের জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি হয় মঙ্গলবার। রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল খোন্দকার দিলিরুজ্জামান শুনানিতে অংশ নেন। রাষ্ট্র পক্ষের আবেদন শুনে চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ওই দিন তার জামিন আট সপ্তাহের জন্য স্থগিত করেন। যার ফলে তার মুক্তি হচ্ছে না।
বাসে অগ্নিসংযোগের অভিযোগে গত ৫ ফেব্রুয়ারি জয়দেবপুর থানায় পুলিশ কর্তৃক দায়ের করা মামলায় ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকার বারিধারার বাসা থেকে গ্রেপ্তার হয়ে মান্নান বর্তমানে কারাগারে রয়েছেন। তার জায়গায় গত ৮ মার্চ থেকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ।