শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় গতকাল দুপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নামা (২৮) এক নারীর করুন মৃত্যু হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়,দুপুর সাড়ে ১২টার দিকে ওই নারী দিকে ঢাকা-রাজশাহী রেলপথের  ওই স্থান দিয়ে পায়ে হাটার সময় রাজশাহীগামী একতা এক্সপ্রেস এসে তাকে ধাক্কা দেয়। এ সময় তার শরীর কেটে ছিন্ন বিছিন্ন হয়ে যায়। নিহত ওই অজ্ঞাত নারীর পড়নে টিয়া রঙের ছাপা শাড়ী ছিল। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছেন।
জয়দেবপুর রেলওয়ে থানার এএসআই দাদন মিয়া ঘটনার সত্যতা স্বিকার কওে জানান, নিহতের লাশ উদ্ধার করেছি তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।