শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে কৃষি জমিতে আবাদ বন্ধ রেখে মাছ চাষ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাশতলী এলাকায় একটি প্রভাবশালী মহল কৃষকের জমিতে ফসল আবাদ বন্ধ রেখে বাধ দিয়ে মাছ চাষ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় লোকজন জানায়, ওই এলাকার প্রভাবশালী চানমিয়া, আক্কাস আলী, মনির হোসেন, নূরুল ইসলাম ও মাসুদুর রহমান  এলাকার একটি কুচক্রী মহলের সহযোগিতায় ওই এলাকার লোকজনের আবাদি জমি ও ১৬টি ভুমিহীন পরিবারের জমি জবরদখল করে গত কয়েক বছর আগে থেকে মাছ চাষ করে আসছে। স্থানীয় লোকজন ও ভূমিহীন পরিবার বাধা প্রদান করলে তাদেরকে প্রান নাশের হুমকি প্রদান করে। এ নিয়ে নিরীহ ওই পরিবারের লোকজন উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত আবেদন করে। এতে কোন সমাধান না পেয়ে তারা গাজীপুর জেলা প্রশাসক বারাবর একটি আবেদন ও গাজীপুর বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। এ ঘটনায় শনিবার সকালে আদালতের নির্দেশে সিনিয়র আইনজিবী শহীদ সরকারকে উকিল কমিশনার করে দুপক্ষের ৬জন আইনজিবী প্রেরণ করেন।উকিল কমিশন ঘটনাস্থল পরিদর্শন করেন।আইনজিবী শহীদ সরকার বলেন, আমি দুপক্ষের আইনজিবীদের সাথে নিয়ে আদালতের নির্দেশে নির্দিষ্ট কিছু বিষয় খতিয়ে দেখতে এসেছি। আদালতের মাধ্যমে তদন্ত প্রতিবেদন জানানো হবে।