শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে পুকুরে মিলল শিশুর লাশ

স্টাফ রিপোর্টার :  গাজীপুর সদর উপজেলার শিরিরচালা এলাকার একটি পুকুর থেকে আকাশ নামে (৫) বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। আকাশের বাবার নাম সাদেক আলী। তাদের বাড়ি নেত্রকোনায়। তিনি পরিবার নিয়ে শ্রীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার নুরুল হকের বাড়িতে ভাড়া থেকে বাজারে চা বিক্রি করেন।
জয়দেবপুর থানার হোতাপাড়া ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে আকাশ বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর থেকে তার খোঁজ করতে থাকেন স্বজনরা। সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে সদর উপজেলার শিরিরচালা এলাকার সামসুদ্দিনের পুকুরে আকাশের লাশ ভেসে ওঠে। খবর পেয়ে রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়।  আকাশের ডান কান ও গালে নখের আচঁড় রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ পুকুরে ফেলে গেছে দুর্বৃত্তরা। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।