শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে যৌন হয়রানীর প্রতিবাদে শিক্ষকের বাড়ি ঘেরাও ঃ মানব বন্ধন

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় বৃহস্পতিবার দুই শিক্ষার্থীকে যৌন নির্যাতনের প্রতিবাদে স্কুলের প্রধান শিক্ষকসহ দুই শিক্ষকের বাড়ি ঘেরাও করে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।
সূত্রে জানা যায়, কোনাবাড়ির বাঘিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন ৯ম শ্রেণির দুই ছাত্রীকে ডেকে নিয়ে কু-প্রস্তাব দেন এবং রাজি না হলে নাম্বার কম দেওয়ার হুমকি দেন। শিক্ষার্থীরা বিষয়টি তাদের অভিভাবকদের জানালে ক্ষুব্ধ হন অভিভাবকরা। বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটিকে জানানোর পর সকাল থেকেই বিক্ষোভে নামেন শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা। শিক্ষার্থীরা দুইদিন ধরে ক্লাস বর্জন করে প্রধান শিক্ষকের পদত্যাগ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। পরে বিদ্যালয় পরিচালনা কমিটি, পুলিশ এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জরুরি বৈঠকে বসেন। এসময় অভিযুক্ত ওই শিক্ষকদেরক আগামী তিনদিনের মধ্যে অভিযোগের জবাব দেওয়ার জন্য শোকজ করেছে।
অভিযুক্ত প্রধান শিক্ষক বাবুল হোসেন ও সহকারী প্রধান শিক্ষক লিটন মিয়া পলাতক রয়েছেন।
গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজহারুল ইসলাম মোল্লা জানান, অভিযুক্ত শিক্ষককে তিন দিনের ভেতর জবাব চেয়ে শোকজ করা হয়েছে। প্রয়োজনীয় তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।