শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় কলেজ ছাত্রী নাজমা হত্যার বিচারের দাবীতে শিক্ষক-শিক্ষার্থীদের মানব বন্ধন

ফল প্রকাশের আগেই নির্মম হত্যার শিকার 

কাপাসিয়া ব্যুরো চীফ : গাজীপুরের কাপাসিয়ার টোক শরীফ মোমতাজ উদ্দিন ডিগ্রি কলেজের এইচএসসি পরিক্ষার্থী নাজমা আক্তার (১৯) স্বামীকে তার উপ-বৃত্তির টাকা না দেয়ায় গলা টিপে হত্যা করেছে। হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে ৮ আগষ্ট শনিবার সকাল ১১ টায় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাস সংলগ্ন টোক-কাপাসিয়া সড়কে মানব বন্ধন করেছে। আজ ৯ আগষ্ট তার পরিক্ষার ফল প্রকাশ হওয়ার কথা। নাজমার হাতে মেহেদীর রং মুছতে না মুছতেই নির্মম হত্যার শিকার হতে হয়েছে। 
জানাযায়, উপজেলার টোক ইউনিয়নের বড়চালা গ্রামের দরিদ্র কাঠ মিস্ত্রী নাজিম উদ্দিনের কন্যা এইচএসসি পরিক্ষার্থী নাজমা আক্তারের পরিবারের অমতে প্রায় দেড় মাস পূর্বে একই গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র রাজমিস্ত্রী আতাবুদ্দিনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক দাবী সহ নানা বিষয় নিয়ে ঝগড়া হতো। ৫ আগষ্ট বুধবার নাজমা তার কলেজ থেকে উপ-বৃত্তির ২ হাজার ৫ শত টাকা নিয়ে বাড়ি ফিরলে স্বামী সেই টাকা দাবী করে। কিন্ত নাজমা টাকা দিতে রাজি না হওয়ায় তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয় বলে জানা যায়। রাত ৯/১০ টার দিকে বৃষ্টির সময় স্বামী তাকে শ্বাসরোধে হত্যার পর বাড়ির পার্শ্বে আম গাছের ডালের সাথে ওড়না দিয়ে প্যাচিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। এলাকাবাসি আম গাছে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে তা উদ্ধার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজহারুল ইসলাম জানান, লাশের গলায় হাতের আঙ্গুলের কালো ছাপ রয়েছে। তবে লাশের ময়না তদন্ত রির্পোট পেলে ঘটনাটি হত্যা না আতœহত্যা তার আসল রহস্য বলা যাবে।