শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ বাদীকে মামলা তুলে নিতে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে ।
গতকাল বুধবার সকালে ৩/৪ জন সন্ত্রাসী মামলার বাদী ইব্রাহীমের বাড়ীতে গিয়ে মামলা তুলে নিতে বলে । মামলা তুলে না নিলে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে চলে যায় সন্ত্রাসীরা।
স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠান এবং রাতে মাইক বাজানোকে কেন্দ্র করে জেলা কৃষক লীগ যুগ্ন সম্পাদক মোঃ ইব্রাহীম মোল্লা ও আইন উদ্দিন খান এদের মধ্যে কথা কাটাকাটি হয় । কথা কাটাকাটির এক পর্যায়ে আইন উদ্দিন খান ক্ষিপ্ত হয়ে জেলা কৃষক লীগ যুগ্ন সম্পাদক মোঃ ইব্রাহীম মোল্লার ওপর হামলা করে । পরে তাৎক্ষনিক স্থানীয় মেম্বার হুসেন আলী বিষয়টি মিমাংসা করে দেয়। ঘটনার প্রায় ২ঘন্টা পরে  ইব্রাহীম মোল্লা মাথার চুল কাটার উদ্যেশে ঈশ্বর পুর বাজারে  শ্বভল চন্দ্র দাস’র দোকানে যায় । এ খবর পেয়ে আইন উদ্দিন ও তার চাচা ভাই ওর্য়াড আ’লীগ সভাপতি নজরুল ইসলাম এর নেতৃত্বে ১০/১২ জন ভাড়াটে সন্ত্রাসী চাইনিচ কুড়াল, চাপাটি, রাম-দা, ছেন নিয়ে ওই সেলুনে ডুকে ইব্রাহীম মোল্লাকে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত কর্।ে পরে বাজারের লোকজনদের সহযোগীতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ডাক্তার তার অবস্থার আবনতি দেখে দ্রুুত ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে পাঠায়। পরে বাজারের লোকজন চাইনিচ কুড়ালসহ দুইজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে । আটকরা হচ্ছে- উপজেলার  খলাপাড়ার সুরুজের ছেলে নজরুল, বাহাদুরসাদীর বিজয় চন্দ্রের ছেলে গৌতম । এ ব্যাপারে  ইব্রাহীম মোল্লা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।