শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে ওবায়দুল কাদের লাশের মিছিল কাঁধে নিয়ে উন্নয়ন করা যায় না

স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যের দিকে ছুটছি। কিন্তু তাই বলে জীবিকার কাছে জীবনকে ম্লান করে লাশের মিছিল কাঁধে নিয়ে উন্নয়ন করা যায় না। আগস্ট মাসের মধ্যে মহাসড়কের চারপাশ থেকে বিলবোর্ড নামানোর নির্দেশ দেয়া হবে। সংশ্লিষ্টরা নির্দেশনা না  মানলে সেপ্টেম্বর থেকে নিজেই অপসারণ করবেন বলেও জানান মন্ত্রী। শনিবার গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শণে এসে সংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
১ আগস্ট থেকে দেশের ২২টি সড়ক-মহাসড়কে তিন চাকার  যান চলাচলে বিধি-নিষেধ আরোপ করেছে সরকার। প্রাথমিকভাবে এ সিদ্ধান্তে জনসাধারণের সম্মতি ও স¤পৃক্ততা আছে জানিয়ে মন্ত্রী বলেন, স্বাধীনতা পরবর্তীতে আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যের দিকে ছুটছি। মন্ত্রী আরো বলেন, বিলবোর্ড দিয়ে জনপ্রিয়তা অর্জন করা যায় না। আগস্ট মাসের মধ্যে মহাসড়কের চারপাশ থেকে বিলবোর্ড নামাতে হবে। না নামালে সেপ্টেম্বর থেকে আমি নিজেই অপসারণ করবো। দেশের গণমাধ্যম কর্মীদের জনগনের মাঝে জনসচেতনতা তৈরিতে ভূমিকা রাখারও আহবান জানান মন্ত্রী। এসময় গাজীপুর সড়ক বিভাগের উর্ধ্বতন কর্মকতাসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা মন্ত্রী উপস্থিত ছিলেন।